ঢাকাশুক্রবার , ৮ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাভারে নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

kmsobuj.myreportjtv@gmail.com
জানুয়ারি ৮, ২০২১ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

সাভারে বাড়ির মালিকের সহায়তায় এক নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এঘটনায় অজ্ঞাত পরিচয় আরো দুই ধর্ষক পলাতক রয়েছে। শুক্রবার সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে গণধর্ষণের সহায়তার অভিযোগে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। গ্রেপ্তারকৃতরা হলো- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মোঃ রুবেল আহম্মেদ (৪০), তার বাড়ির কেয়ারটেকার মোঃ ফিরোজ তালুকদার (৩৬), প্রতিবেশী ফ্লাটের ভাড়াটিয়া মোঃ সুমন হোসেন (২৪) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২১)।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শ্রমিক দীর্ঘ ৫ মাস ধরে পৌর এলাকার আনন্দপুর মহল্লার মোঃ রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্ল্যাট বাসায় বসবাস করে আসছে। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারে সহায়তায় বাড়ির ভেতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কু প্রস্তাব দেয়।

কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ কক্ষের ভেতরে ধর্ষণ করে বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় ।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সকালে গণধর্ষণে সহায়তার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাদেরকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় দুই ধর্ষণকারী গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।