ঢাকাশনিবার , ২৮ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ খবর

জাপান স্বেচ্ছাসেবক দল,জিয়া পরিষদ ও তারেক পরিষদের পক্ষে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন


নভেম্বর ২৮, ২০২০ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 আন্তর্জাতিক ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারম্যান জনাব তারেক রহমানের ৫৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষে দলের নির্ধারিত আয়োজনের পাশাপাশি পালন করেছে বিভিন্ন অঙ্গসংগঠন গুলোও। তার মধ্যে জাপান স্বেচ্ছাসেবক দল ও জিয়া পরিষদ, তারেক পরিষদের পক্ষে ও জাপানের একটি কনভারসন হলে পালন করা হয়েছে দলের চেয়ারম্যান জনাব তারেক রহমানের জন্ম দিবসটি।

এসময় রাড়ী আকবার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাপান বিএনপির সভাপতি মীর রেজাউল করিম (রেজা),বিশেষ অতিথি, জাপান বিএনপির সাধারণ সম্পাদক, কাজী এনাম আলমগীর হোসেন মিঠু। এছাড়াও উপস্থিত ছিলেন, জাপান জিয়া পরিষদের সভাপতি জামাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের জাপান শাখার সভাপতি হায়দার হোসেন সহ প্রমুখ। এসময় বক্তারা চলমান বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি নিরসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হাত ধরে গণতন্ত্র উদ্ধারে জাপান বিএনপির ভুমিকা সবসময়ই থাকবেন বলেও উল্লেখ্য করেন।

 

 

বিএনপির চেয়ারম্যান জনাব তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে বক্তব্যকালে আগামীতে দেশের ক্লান্তিকর পরিস্থিতি মোকাবেলা করতে প্রবাসীদের এগিয়ে আসার ও আহ্বান করেন বক্তারা।

 

 

 

পিএসপি আর,দৈনিক ভোরের খবর / সাদিয়া প্রামাণিক

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।