ঢাকাশনিবার , ২১ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় শত্রুতার জেরে গেঞ্জি কারখানায় আগুন,পুড়ে ছাই ৪৫ জোড়া কবুতরও

kmsobuj.myreportjtv@gmail.com
নভেম্বর ২১, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (বিশেষ)প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার পুকুরপাড়ের কুন্ডলবাগ এলাকায় একটি গেঞ্জি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।  পাশে থাকা একটি মিনি কবুতর ফার্মের প্রায় ৪৫ জোড়া কবুতর ও পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়,শনিবার রাত ৮ টার দিকে ওই কারখানাটিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তখন এলাকায় বৈদ্যুতিক লোড সেডিং চলছিল। যার কারণে কারখানাটির সমস্থ কার্যক্রম ও বন্ধ ছিল। হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটলে এলাকাবাসীর উপস্থিতিতে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিটের প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।

ঘটনাস্থলে উপস্থিত ফরহাদ নামের এক প্রত্যক্ষদর্শী জানান, আগুনের সূত্রপাতের সময় বিদ্যুৎ না থাকায় কারখানাটির মালিক জাকির হোসেন সরকার ব্যক্তিগত কাজে বাইরে চলে যান। এরপর হঠাৎ করেই আগুনের সূত্রপাত ঘটে। তবে যেহেতু বিদ্যুৎ ছিল না সে ক্ষেত্রে কোন কু-চক্র মহলের  কাজ হতে পারে।

ঘটনাস্থল থেকে তথ্য সংগ্রহ করছেন বিশেষ প্রতিনিধি কেএম সবুজ

ঘটনাস্থল থেকে তথ্য সংগ্রহ করছেন বিশেষ প্রতিনিধি কেএম সবুজ

 

অগ্নিকান্ডের বিষয়ে কারখানাটির মালিক মোঃ জাকির হোসেন সরকার জানান, দীর্ঘদিন একটি মহলের সাথে তার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি মহল তার বিভিন্ন ভাবে ক্ষতি করে আসছে। তার কারখানাটি ও কবুতর ফার্মের  অগ্নিকান্ডের ঘটনাটিও সেই শত্রুতার জেরেই হয়েছে বলে তিনি দাবি করেন। এ বিষয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের এর প্রস্ততি চলছে।

 

উল্লেখ্য, কারখানাটির মালিক মোঃ জাকির হোসেন সরকার পুকুরপারের কুন্ডলবাগ এলাকার মোঃ হেকিম সরকারের ছেলে সে । অগ্নিকান্ডে তার কারখানাটির প্রায় ৬-৭ লক্ষাধিক  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এছাড়াও আশেপাশের প্রায় ৩ টি বসতি বাড়ি অগ্নিকান্ডের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।