ঢাকাশুক্রবার , ১৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ খবর

শনি ও রোববার বিক্ষোভ করবে বিএনপি


নভেম্বর ১৩, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সদ্য অনুষ্ঠিত উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে পূনরায় নির্বাচন দিতে এবং গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামীকাল শনিবার ঢাকায় ও রোববার জেলা শহরে এ কর্মসূচি পালন করবে দলটি। শুক্রবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, শনিবার জাতীয় প্রেসক্লাবে যৌথ প্রতিবাদ সমাবেশ এবং রোববার সারা দেশের সব জেলা সদরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। ফখরুল বলেন, পল্টনের মতো ঘটনা ঘটানো হচ্ছে পাতানো নির্বাচনের দিক থেকে মানুষের চোখ ফেরানোর জন্য। আওয়ামী লীগ এসব ঘটনা ঘটাল। বিএনপি রাজনীতির ময়দানে কোনো উত্তাপ তৈরি করেনি। এটা আওয়ামী লীগের কাজ। ভয়ভীতির পরিবেশ তৈরি করে বিএনপিকে সাধারণ গণতান্ত্রিক প্রক্রিয়া থেকে দূরে রাখা।

তিনি বলেন, পাতানো মামলায় বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে।  অনতি বিলম্বে গ্রপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি জানাচ্ছি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।