ঢাকাবুধবার , ১২ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজবাড়ীতে সিগারেট গোডাউনে দুর্ধর্ষ ডাকাতি,আসামী গ্রেফতার

dailyvorerkhabor
আগস্ট ১২, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ রাজবাড়ীতে ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানীর ড্রিস্ট্রিবিউটরের গোডাউনে দুর্ধর্ষ ডাকাতি মামলার আসামী গ্রেফতার করা হয়েছে, এ উপলক্ষে বুধবার ( ১২ আগষ্ট ) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করা হয়
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজবাড়ী পুলিশ সুপার জনাব মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিঃ পুলিশ সুপার ( সদর) ফজলুল করিম, ডিঅাইও-১ সাইদুর রহমান, সদর থানা এবং অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার প্রমূখ
রাজবাড়ীর পুলিশ সুপার জনাব মোঃ মিজানুর রহমান এর দিক-নির্দেশনায় গত শুক্রবার (৭ আগষ্ট ) অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে অনুসন্ধানীমূলক দল গঠন করা হয় এতে দায়িত্ব পালন করেন এস আই মোঃ সোহেল রানা, এস আই হিরন কুমার বিশ্বাস এস আই মোঃ হেমায়েত হোসেন, এএস আই মোঃ সামাদ মোল্লা, এএসআই অনুপ চন্দ্র সরকার, কনস্টেবল মোঃ নুরুজ্জামান হোসেন ও মো: আল আমিন।
এসময় অভিযান চালিয়ে ঢাকার আশুলিয়ার জামগড়া ( মুন্সীপাড়া) গ্রাম থেকে মৃত আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু (৩৯) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কামারগাও গ্রামের আব্দুর রশিদ শেখের ছেলে মোঃ মোতালেব (৩৮) কে ডাকাতি হওয়া মালামাল বহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান সহ গ্রেফতার করা হয় ।
সেই সুত্র ধরে গত ১০ আগষ্ট রাত ৯.৩০ মিনিটের সময় টঙ্গী বাজারস্থ মেসার্স নোয়াখলী ট্রেডার্স, মেসার্স মিজি এন্টারপ্রাইজ, মেসার্স রাজিব এন্টার প্রাইজ , থেকে ১১৭ কার্টুন বেনসন, ৩৮৬ কার্টুন গোল্ডলিফ ও ১৯ কার্টুন স্টার সিগারেট, যার মোট মূল্য ১০,২৯,৩২৩/- ( দশ লক্ষ উনত্রিশ হাজার তিনশত তেইশ) টাকা উদ্ধার করা হয় এবং মেসার্স নোয়াখালী ট্রেডার্স এর মালিক মোঃ কবির দুলাল (৫০) কে গ্রেফতার করা হয় ।
পুলিশ সুপার জনাব মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, ভবানীপুর এলাকায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানীর ডিষ্ট্রিবিউটর তারিক আহম্মেদ দিপুর গোডাউন থেকে ৪৫ লক্ষ টাকার সিগারেট ডাকাতি হয় । ডাকাতি হওয়ার পর আইন শৃঙ্খলা বাহিনী মাঠে নামে।
পরে সিসিটিভি, মোবাইল প্রযুক্তি ও বিভিন্ন সোর্স কাজে লাগিয়ে আশুলিয়া থেকে ডাকাত শাহাবুদ্দিন শাবুকে গ্রেফতার ও মোতালেব কে গ্রেফতার করতে সক্ষম হই । তাদের দেয়া তথ্যেমতে অভিযান চালিয়ে টঙ্গিবাজার থেকে দশ লক্ষ উনত্রিশ হাজার তিনশত তেইশ টাকার সিগারেট উদ্ধার করা হয় । এখন বিজ্ঞ আদালতের অনুমতি সাপেক্ষে আমরা সিগারেটের মালিকের কাছে হস্তান্তর করবো।
উল্লেখ্য, শনিবার (১৯ জুলাই) দিবাগত রাতে রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর এলাকায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানীর ডিষ্ট্রিবিউটরের গোডাউনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে । ডাকাতরা গোডাউনের পূর্বপাশের প্রাচীরের উপরের কাটা তার কেটে ০৪ জন ডাকাত ভেতরে প্রবেশ করে ।
পরে ডাকাতরা ভিতরে ঢুকে দারোয়ান শফিকুর রহমান টুটুলকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আঘাত ও মৃত্যুর ভয় দেখিয়ে তার হাত-পা ও মুখ বেধে রেখে তার নিকট থেকে মেইন গেটের চাবি ও তার কাছে থাকা ০২ ( দুই) টি মোবাইল ফোন নিয়ে যায় । অজ্ঞাতনামা ডাকাতরা অফিসের মেইন গেটের তালা খুলে অজ্ঞাতনামা ড্রাইভার দ্বারা একটি পিকআপ ভ্যান গাড়ী ভিতরে প্রবেশ করিয়ে অফিসের নিচ তলায় থাকা গোডাউনের তালা ভেঙ্গে ৪৮১ কার্টুন বেনসন, ১৪০০ কার্টন গোল্ডলিফ এবং ১৩৬৫ কার্টুন স্টার সিগারেট, মোট মূল্য ৪৫,১১,৫৭৭/- টাকা ডাকাতি করে নিয়ে যায়। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।