ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সাঁথিয়ায় মধ্যরাতে ডাকাত আতঙ্ক,দূচিন্তায় এলাকাবাসী

dailyvorerkhabor
জুলাই ২৩, ২০২০ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (চীফ) রিপোর্টারঃ পাবনার সাঁথিয়া থানাধীন বেশকিছু এলাকায় ডাকাতের আতঙ্ক বেড়েই চলছে। জানা যায়, পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে গ্রামে যারা কোরবানির পশু পালন করছেন তাদের বাড়িতেই মূলত তার্গেট করে ডাকাতির প্রস্তুতি নেয় এই চক্ররা। তবে নির্জন ও রাস্তার সাথের বাড়িগুলোর মানুষই বেশি আতঙ্কে রয়েছে। সাঁথিয়া থানাধীন মহিষাখোলা গ্রামে সদ্য ডাকাতি করতে এসে পালানোর সময় জনতার হাতে ধরাও পড়েছে এক ডাকাত দলের সদস্য। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই ডাকাত সদস্যের বাড়ি পাবনার ফরিদপুর বলে জানিয়েছে ওই চক্রের সদস্য। জনতার হাতে আটক হওয়া ওই ডাকাত সদস্যের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। আটককৃত ডাকাতকে সাঁথিয়া থানা পুলিশ উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২৩ শে জুলাই ২০২০ইং বৃস্প্রতিবার রাত ১টার দিকে সাঁথিয়া থানার করমজা ইউনিয়নের মহিষাখোলা গ্রামের দক্ষিণপাড়ায় মহাসড়কের পাশে একটি বাড়ীতে ১০-১২ জনের একটি ডাকাত দল হানা দেয়। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে গরুর ঘরের ৩টি তালা কেটে গরু নিয়ে যেতে চায়। এরপর বাড়ির পরিবারের সদস্যেদের চিৎকারে এলাকাবাসীর সহায়তায় ধাওয়া দিলে দিলে সকল ডাকাত সদস্যে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করতে সক্ষম হয় এলাকাবাসী।

 

উল্লেখ্য, প্রতিবছরই গ্রামের কৃষক পরিবারে পবিত্র ঈদুল আযহার পালিত কোরবানির পশু পালন করা নিয়ে সংশয়ে থাকেন এলাকাবাসী। বিশেষ করে, নির্জন ও রাস্তার ধারের বাড়িগুলোতে ডাকাতদের উৎপাত বেশি বলেও জানান তারা। ডাকাতদের উৎপাত বন্ধে ও ডাকাতি বন্ধে প্রশাসনের জোড়ালো পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।