ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঘাটাইলের নর্জনা গ্রামের শতবর্ষী বৃদ্ধ বাবা-মাকে পিটিয়েছে পাষন্ড পুত্র হারুন

dailyvorerkhabor
জুলাই ১৬, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ঘাটাইলের নর্জনা গ্রামের শতবর্ষী বৃদ্ধ বাবা-মাকে পিটিয়েছে পাষন্ড পুত্র হারুন। এ সময় বড় ভাইয়ের স্ত্রী, ভাতিজা সহ আরও অনেকেই গুরুতর আহত হন। এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে ঝামেলা চলছিল রুবেলের। বৃদ্ধ বাবা ছোটপুত্র হারুনের অংশের জমি বাদ রেখে বাকি তিন ভাইয়ের নামে দলিল করে দেন। হারুন দুষ্ট প্রকৃতির হওয়ার কারণে তার নামের জমি তাকে না লিখে দিয়ে তার দুই ছেলের নামে জমি দলিল করে দিতে চাইলে সেখানেই বাধে বিপত্তি। এর রেশ ধরে হারুন শতবর্ষী বৃদ্ধ বাবা মাজম আলীকে এলোপাতাড়ি লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে।
এর আগে বৃদ্ধ মাজম আলী নিজের জীবনের ও পরিবারের নিরাপত্তা চেয়ে ঘাটাইল থানায় একটি জিডি করেছিলেন। এ ব্যাপারে ২নং ঘাটাইল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. ওসমান  বলেন, হারুন ছোট বেলা থেকেই বাবা মায়ের অবাধ্য সন্তান।

এলাকার মানুষ হারুনের ভয়ে মুখ খুলে কেউ কিছু বলার সাহস পায় না। বৃদ্ধ বাবা, মা, ভাই, ভাতিজাদের সে খুব নির্যাতন করে। ইতিপূর্বে বেশ কয়েকবার ওকে নিয়ে দরবার হলেও এতটুকুও পরিবর্তন হয়নি। এলাকার কারও কথাই সে শুনে না। আমি নিজেও বেশ কয়েকবার বুঝিয়ে ব্যর্থ হয়েছি। এলাকার সবাই চায় ওর শান্তি হোক।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।