ঢাকাবুধবার , ১৫ জুলাই ২০২০
আজকের সর্বশেষ খবর

বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধির বিরুদ্ধে থানায় অভিযোগ


জুলাই ১৫, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ একজন  সাংবাদিককে বলা হয় সমাজের আয়না। আর সেই আয়নাই যখন অপরিষ্কার দেখায় তাহলে সমাজের কুৎসিত অসংগতির চিত্র তুলে আনবে কে? রাজধানীর শিল্প এলাকা আশুলিয়ায় কর্মরত সাংবাদিক আলমগীর হোসেন নীরব। সাংবাদিকতায় বাংলা টিভিতে আসার পর থেকেই তার বিরুদ্ধে নানা অভিযোগ সাধারণ মানুষের কাছে।

অনুরূপভাবে, তার বিরুদ্ধে গত ১৩ জুলাই ২০২০ ইং আশুলিয়া থানায় একটা অভিযোগ দায়ের করা হয়েছে। যেখোনে আশুলিয়ায় পত্রিকা এজেন্টের অফিসে হামলা ও প্রায় ৫০ হাজার টাকা লুটপাটের ঘটনা বর্ণনা করা হয়েছে।

এ সময়ে মোঃ খোরশেদ আলম নামের এক সাংবাদিক আহত হয়েছে। এঘটনায় এজেন্টের ম্যানেজার মোঃ নেছার উদ্দিন খাঁন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সোমবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার করিম সুপার মার্কেটে পত্রিকার এজেন্ট অফিসে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

অভিযুক্ত খন্দকার আলমগীর হোসেন নীরব আশুলিয়ার গাজীরচট এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। সে বেসরকারি টেলিভিশন বাংলাটিভি’র আশুলিয়া প্রতিনিধি হিসেবে কাজ করে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ভোর ৬টার দিকে নিজ পত্রিকা এজেন্ট অফিসে পত্রিকা বিক্রি শেষে শাটারে ভুলে তালা না লাগিয়েই চলে যান ব্যবসায়ী নেছার খান ও তার কর্মচারীরা। পরে সকাল সাড়ে ১১টার হঠাৎ বিষয়টি মনে হলে অফিসে এসে আলমগীর হোসেন নীরবসহ অজ্ঞাত ৭-৮জনকে অফিসে ঢুকে তার প্রয়োজনীয় কাগজপত্রাদি ওলট-পালট করতে দেখেন। এতে ব্যবসায়ী নেছার উদ্দিন খান ও তার সহকর্মী খোরশেদ আলম বাঁধা দিলে তাদেরকে কিছু না বুঝে ওঠার আগেই অশ্লীল গালিগালাজ করা হয়। প্রতিবাদ করলে আলমগীর হোসেন নীরব, ফরহাদ, বিপ্লব, আলতাফসহ বেশ ক’জন তাদের এলোপাথারি মারতে থাকে। এসময় নীরব এজেন্ট অফিসের ক্যাশে থাকা প্রায় ৫০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

 

অপরদিকে ,

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ জানান, বিষয়টি তিনি থানায় দায়েরকৃত জিডির মাধ্যমে অবগত হয়েছেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।