ঢাকাসোমবার , ২৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় মাদক তৈরির কারখানা জব্দ করলো পুলিশ

dailyvorerkhabor
জুন ২৯, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ  নওগাঁর বদলগাছী উপজেলায় নেশাদ্রব্য হিরোইন ও ইয়াবা তৈরির কারখানার সন্ধান পেয়েছে বদলগাছী থানা পুলিশ। নতুন ওই কারখানা থেকে প্রায় দেড় কোটি টাকার মাদক ও মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময়  মাদকব্যবসায়ী ইউনুছ আলীর স্ত্রী হাবিবা খানমকে আটক করা হয়।

 

গোপন সংবাদে পুলিশ গতকাল শনিবার রাতে ওই উপজেলা সদরের বৈরাগীপাড়ার একটি বহুতল ভবনে অভিযান চালিয়ে মাদক তৈরির সরঞ্জাম উদ্ধারসহ একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

পুলিশ জানায়, মাদকব্যবসায়ী ইউনুছ আলী একাধিক মামলার আসামি।  পরিবহন ব্যবসার কথা বলে গত তিন মাস আগে তিনি উপজেলা সদরের বৈরাগীপাড়ায় একটি বাসা ভাড়া নেয়। পরে ওই বাড়িতে তাঁর স্ত্রী হাবিবা মিলে ছোট ল্যাব স্থাপন করে।  ওই বাসা থেকে হিরোইন ও ইয়ারা তৈরি করে বিভিন্ন এলাকায় সাপ্লাই দেন ইউনুস।

 

রাতে গোপন সংবাগে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে হিরোইন, ইয়ারা তৈরির বিভিন্ন রাসায়নিক দ্রব্য, সরঞ্জামাদি জব্দ করে। সেখান থেকে প্রায় এক কোটি টাকা মূল্যর হিরোইন ও ইয়ারা উদ্ধার করে পুলিশ।

 

এদিকে, পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউনুছ সটকে পড়ে।  এসময়  ইউনুসের স্ত্রী হাবিবা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানায়, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদকব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।