ঢাকারবিবার , ২৮ জুন ২০২০
আজকের সর্বশেষ খবর

প্রধানমন্ত্রীর উপদেস্টার বিরুদ্ধে সংবাদ প্রকাশ, দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলা


জুন ২৮, ২০২০ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেস্টা এইচ টি ইমামের নামে মিথ্যা প্রতিবেদন প্রকাশের অভিযোগে দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন ও প্রতিবেদক এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে রাজধানীর গুলশান থানায় মামলা দায়ের হয়েছে। এইচ টি ইমামের আইনজীবী ব্যারিস্টার সৌমিত্র সরদার বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।
মামলায় অভিযোগ করা হয়েছে, গত ২৬ জুন দৈনিক ইনকিলাবের অনলাইন সংস্করণে ‘এইচ টি ইমামকে সরিয়ে দিন’ শীর্ষক প্রতিবেদনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার, জাতীয় সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ ও সরকারের শীর্ষ পর্যায়ের ব্যক্তিদের সম্পর্কে চরম আক্রমণাত্মক, মিথ্যা, বিকৃত ও মানহানিকর তথ্য প্রদান করা হয়েছে। প্রতিবেদনটির মূল উদ্দেশ্য দেশে বিদেশে আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে দেশের অভ্যন্তরে একটা নৈরাজ্যকর পরি¯ি’তি সৃষ্টি করা।
গতকাল পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলাটি গ্রহণ করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৫/২৯/৩১ ধারায় মামলার অভিযোগ করেছেন বাদী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।