ঢাকারবিবার , ২৮ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ৬ মাসের অন্তঃসত্ত্বা নারীকে শ্বাসরোধ করে হত্যার মূল আসামী গ্রেফতার

dailyvorerkhabor
জুন ২৮, ২০২০ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (বিশেষ) প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়া এলাকায় চাঞ্চল্যকর অন্তঃসত্ত্বা নারী হনুফা বেগমকে (২৮) খুনের ঘটনায় মূল আসামি খোরশেদ আলম ওরফে মামুন ওরফে ইমরান হোসেন ওরফে আরমান হোসেনকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

রোববার (২৮ জুন) লক্ষ্মীপুর জেলার রামগতি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার এএসপি সালাউদ্দিন জানান, আশুলিয়ার বাগানবাড়ী এলাকায় চাঞ্চল্যকর ৬ মাসের  অন্তঃসত্ত্বা নারী হনুফা বেগম হত্যাকাণ্ডের মূল আসামি আরমানকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।
রোববার (২৮ জুন) বিকেল ৪টায় রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।
গত ২০ জুন মধ্যরাতে ঢাকার আশুলিয়ায় বড় ভাইয়ের বাসা থেকে অন্তঃসত্ত্বা হনুফার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে ওই বাড়ির ভাড়াটিয়া আরমান পলাতক হন। ঘটনাটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ্য করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে পরিবার।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।