ঢাকারবিবার , ২৮ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় নারীর ভাসমান লাশ উদ্ধার

dailyvorerkhabor
জুন ২৮, ২০২০ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদঃ আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুর  থেকে রেবেকা (৩৩) নামের নারীর  মরদেহ  উদ;্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ ।

রবিবার বিকেলে  আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। এরপর আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার মৃতদেহটি উদ্ধার করে।

নিহত রেবেকা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। তার  স্বামীর নাম মফিজুল ইসলাম।   তিনি আশুলিয়ায় ডেকো  পোশাক খারখানায় কাজ করতেন।

জানা যায়, ওই নারীর স্বামীর সাথে প্রায় এক সপ্তাহ আগে ঝগড়া হয়। দেখার করার কথা বলে বের হলেও আর ফিরে আসে না রেবেকা।মৃত রেবেকার একটি ১০ বছরের কন্যা সন্তান রয়েছে।

 

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই এমদাদ হোসেন জানান,

স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুরে রেবেকা আক্তার নামে এক নারী ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যু প্রকৃত কারন জানা যাবে। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারনা, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।