ঢাকাবুধবার , ২৪ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর ডেমরার সারুলিয়ায় (১৫) বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ

dailyvorerkhabor
জুন ২৪, ২০২০ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ রাজধানীর ডেমরার সারুলিয়ায় (১৫) বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এদিকে ধর্ষণকারীকে মঙ্গলবার মধ্যরাতে গ্রেফতার করেছে পুলিশ। ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া ব্যক্তি ডেমরার সারুলিয়া বড়ভাঙ্গার তোফাজ্জল হোসেনের বাড়ির ভাড়াটিয়া। তার গ্রামের বাড়ি ভোলা জেলার দুলারহাট থানার নূরাবাদ গ্রামে।

এলাকার একাধিক সূত্রে জানা গেছে, প্রতিবেশী হওয়ায় মেয়েটি প্রায়ই বড়ভাঙ্গা তোফাজ্জল হোসেনের বাড়িতে আসা-যাওয়া করত। সোমবার দুপুর দেড়টার দিকে মেয়েটি ওই বাড়িতে গেলে রবিউল ওই কিশোরীকে একা পেয়ে কৌশলে তার রুমে নিয়ে জোর পুর্বক তাকে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন ডেমরা থানায় একটি মামলা করেন মেয়েটির মামা।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ও সি সি) ভর্তি করা হয়েছে ।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।