ঢাকাবুধবার , ২৪ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পর্নো তারকার বিরুদ্ধে ৪ জনকে ধর্ষণের অভিযোগ

dailyvorerkhabor
জুন ২৪, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

পর্নো ছবির অভিনেতা রন জেরেমির বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, তিনি ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মধ্যে তিনজন নারীকে ধর্ষণ করেছেন এবং চতুর্থজনকে যৌন হয়রান করেছেন। এসব নারীর বয়স ২৫ বছর থেকে ৪৬ বছরের মধ্যে। আদালত যদি তাকে এসব অভিযোগে দোষী সাব্যস্ত করে তাহলে ৯০ বছর পর্যন্ত জেল হতে পারে তার। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।
রন জেরেমির বয়স এখন ৬৭ বছর। পর্নোজগতে তিনি খুব পরিচিত। ১৯৭০ এর দশকে কমপক্ষে ২০০০ পর্নো ছবিতে অভিনয় করেছেন।

তার প্রকৃত নাম রোনাল্ড জেরেমি হায়াট। লস অ্যানজেলেস কাউন্টি ডিস্ট্রিক্ট এটর্নি জ্যাকি ল্যাসির বিবৃতি অনুযায়ী, ওয়েস্ট হলিউডের একটি বাড়িতে ২৫ বছর বয়সী এক যুবতীকে ধর্ষণ করেছেন জেরেমি। ২০১৭ থেকে ২০১৯ সালের মধ্যে একই এলাকায় মোট তিনটি ধর্ষণের ঘটনা ঘটে। প্রসিকিউটররা বলেছেন, তারা তার জামিনের জন্য ৬৬ লাখ ডলার দাবি করবেন। ওদিকে জেরেমির বিরুদ্ধে একই রকম একটি মামলা ২০১৬ সালে প্রত্যাহার করা হয়। ২০১৭ সালে রোলিং স্টোন ম্যাগাজিন রিপোর্ট করে যে, জেরেমির বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ করেছেন কমপক্ষে এক ডজন নারী। এর মধ্যে রয়েছে অযাচিতভাবে শরীর স্পর্শ করা, অসম্মতিতে ডিজিটাল পদ্ধতিতে যৌন সম্পর্ক, যৌন নির্যাতন সহ ইত্যকার অভিযোগ। তখন ওই ম্যাগাজিনকে জেরেমি বলেছিলেন, তিনি কখনোই কাউকে ধর্ষণ করেন নি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।