ঢাকামঙ্গলবার , ২৩ জুন ২০২০
আজকের সর্বশেষ খবর

মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে ছেলের বউ,থানায় বৃদ্ধ দম্পতি


জুন ২৩, ২০২০ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ   নাটোরের গুরুদাসপুরে বৃদ্ধ খোরশেদ আলী (৯০) ও তার স্ত্রী আয়শা খাতুনকে (৭৫) ছেলের বউ মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (২২ জুন) বিকেলে থানায় গিয়ে তারা এমন অভিযোগ করেছেন। তাদের তিন ছেলে ও দুই মেয়ে। ছেলে-মেয়েদের বিয়ে হয়ে গেছে। এই বৃদ্ধ দম্পতির বাড়ি উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর মধ্যপাড়া গ্রামে।

ভুক্তভোগী বৃদ্ধ দম্পতির প্রতিবেশীরা জানান, তারা একটি ছাপরা ঘরে থাকেন। সেটিও ঝড়ে ভেঙে গেছে। জোড়াতালি দিয়ে ওই ঘরেই থাকেন তারা। বয়োবৃদ্ধ হওয়ার কারণে ছোট ছেলে বাহারের স্ত্রী মঞ্জু বেগম (৩৭) তাদের ভালো চোখে দেখেন না। মাঝেমধ্যেই মারধর করেন। খেয়ে না খেয়ে দুঃখ কষ্টে চলছে তাদের জীবন। বাড়িটুকু ছাড়া তাদের কোনো সহায় সম্পত্তিও নেই। তিন ছেলের খরচে চলেন তারা। বড় দুই ছেলে থাকেন ঈশ্বরদীতে। ছোট ছেলের স্ত্রী মঞ্জু বেগম মাঝে মধ্যেই বৃদ্ধা আয়শা খাতুনকে মারধর করেন। প্রতিবাদ করলে খাবার দেন না।

এদিকে থানায় যাওয়ার পথে তাদের কাছে থাকা ৪শ টাকা নিয়ে চম্পট দিয়েছে জনৈক ভ্যানচালক। পরে তাদের কান্নাকাটি করতে দেখে চাঁচকৈড় বাজারের ব্যবসায়ী বাবু মোল্লা থানায় নিয়ে যান।

বৃদ্ধ খোরশেদ আলী জানান, বয়স্কভাতা ছাড়া জীবনে কোনো সাহায্য সহযোগিতা পাননি। এমনকি এই করোনাকালেও কোনো স্থানীয় জনপ্রতিনিধিসহ সরকারি-বেসরকারি কোনো প্রতিষ্ঠান থেকেও কেউ তার খোঁজ নেয়নি।

গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, অভিযুক্ত ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।