ঢাকাসোমবার , ২২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী যুবক নির্যাতিত

dailyvorerkhabor
জুন ২২, ২০২০ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তের ইছামতি নদীর পাড় থেকে গতকাল দুপুরে রাজু মিয়া (২৫) নামে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করেছেন বিজিবি সদস্যরা। উদ্ধারের পর তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
যুবকের স্বীকারোক্তি অনুযায়ী বিজিবি জানায়, রাজু অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে। পরে তার ওপর নির্যাতন করে ইছামতি নদীর পাড়ে ফেলে রেখে যায়। আহত যুবক রাজু মিয়া শার্শা থানার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।
পুটখালী বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, এলাকাবাসীর মাধ্যমে জানতে পেরে তাদের একটি টিম ইছামতি নদীর পাড়ে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকা যুবক রাজু মিয়াকে উদ্ধার করে। পরে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।
সে জানায়, ভারত থেকে অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশ করছিল। এ জন্য তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের আইনে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।