আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:১০

বার : সোমবার

ঋতু : গ্রীষ্মকাল

আশুলিয়ায় ৬ মাসের অন্তঃসত্ত্বা নারীকে শ্বাসরোধ করে হত্যা

কেএম সবুজ (চীফ)রিপোর্টারঃ  সাভারের আশুলিয়ার পশ্চিম জিরাবো বাগানবাড়ী এলাকা থেকে ৬ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। সে এই এলাকার মোস্তাফিজুর রহমান(মোস্তফার) বাড়ি সংলগ্নে তার ভাইয়ের বাসাতে থাকতেন। জানা যায়, ওই নারী গত ১০ দিন আগে তার ভাইয়ের বাসা দেখাশোনা করার জন্য এই এলাকায় আসেন।  আজ শনিবার দুপুরের পর থেকে তার বড় বোন তার সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে  ফোন বন্ধ পেয়ে বাড়ির অন্যান্য ভাড়াটিয়া ও ম্যানেজার  গোলাম রব্বানীর সাথে যোগাযোগ করেন। এ সময় অনেক খোঁজাখুজির পর পাশের একটি খালি রুমে গলায় রশি লাগানো মৃতদেহটি পড়ে থাকতে দেখেন। এরপর আশুলিয়া থানায় খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এবিষয়ে ঘটনাস্থলে উপস্থিত আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ বলেন, লাশের গলায় একটি রশি লাগানো ছিল নাক-মুখ দিয়ে রক্তপাত হয়েছে। এ বিষয়ে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং লাশের ময়না তদন্ত শেষে মৃত্যের আসল রহস্য উন্মোচন করা সম্ভব হবে।

এ বিষয়ে বাড়ির ম্যানেজার গোলাম রব্বানী গণমাধ্যমকে জানান, কিছুদিন আগে আরমান(২৫) নামের একটা ছেলে ব্যাচেলর হিসাবে বাসা ভাড়া নেয় । এরপর থেকেই তার চলাচল সন্দেহভাজন ছিল। হঠাৎ আজ দুপুর থেকেই তার ফোন বন্ধ এবং খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

উল্লেখ্য,  ওই নারীর নাম হনুফা আক্তার(২৮)। তার স্বামীর নাম রফিক(৩০) , গ্রাম: অফিসের হাট  থানা: পটুয়াখালি  এবং পটুয়াখালী জেলার বাসিন্দা।

 

তার ১০ বছরের একটি কন্যা সন্তান রয়েছে এবং বর্তমান সে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category