ঢাকাশুক্রবার , ১৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দুস্থ ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করল স্বেচ্ছাসেবী সংগঠন-DSH

dailyvorerkhabor
জুন ১৯, ২০২০ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ নোবেল করোনা ভাইরাসে দেশের অর্থনীতির চাকা যখন অচলের পথে ঠিক তখন থেকেই দেশের স্বেচ্ছাসেবী সংগঠনগুলো অসহায়,দিনমজুর ও সুবিধাবঞ্চিত  অসহায়দের পাশে সাহায্যে করে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

তেমনি লক্ষ করা গেছে অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ডেসপারেটলি সিকিন অফ হিউম্যানিটি -ডিএসএইচ এর কার্যক্রম। বিভিন্ন সময়ে এই সংগঠনটি মানবতার সেবায় কাজ করে গেলেও থেমে নেই করোনা মহামারীতেও ।শুক্রবার টঙ্গী রেল স্টেশনের আশেপাশে থাকা অসহায় মানুষদের মাঝে খাবার ও করোনা প্রতিরোধক মাস্ক  বিতরণ করেছেন এই সংগঠনটি। এসময়, DSH  এর এডমিনদের পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জিসাফো সাংগঠনিক সম্পাদক সবুজ পাশা।

 

সৌদি প্রবাসী সফিক আরমানের নের্তেৃত্বে গড়ে ওঠা এই সংগঠটি একদল স্বেচ্ছাসেবী তরুন-তরুনীদের প্রচেষ্টায় দেশের অসহায় মানুষদের পাশে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তারা। “মানবতার আলোয় আলোকিত করবো দেশ” এই স্লোগানে এগিয়ে যাওয়ার প্রত্যায় তাদের।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।