ঢাকাবুধবার , ১০ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যশোরের শার্শায় বিএসএফ এর গুলিতে গরু ব্যবসায়ী নিহত

dailyvorerkhabor
জুন ১০, ২০২০ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ  যশোরের শার্শা উপজেলার অগ্রভুলোট সীমান্তে বিএসএফ বাংলাদেশী শরিফুল ইসলাম (২৫) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে। পরে নিহতের লাশ সীমান্তের ইছামতি নদীতে ফেলে দিয়েছে। নিহত ব্যক্তি শার্শা থানার রাজগঞ্জ গ্রামের মৃত্যু ইছাহাক আলীর ছেলে। নিহতের স্ত্রী মদিনা খাতুন ও চাচা ইউনুস আলী জানান, শরিফুল একজন গরু ব্যাবসায়ী। গত সোমবার সে এই সীমান্ত দিয়ে গরু কিনতে ভারতে যায়। অতপর গতকাল ভোর রাতে গরু নিয়ে দেশে ফেরার পথে ঝাউডাংগা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে গুলি করে হত্যার পর লাশ ইছামতি নদীতে ভাসিয়ে দেয়। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম সহ পুলিশ ও বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, অবৈধভাবে শরিফুল সীমান্ত অতিক্রম করে ভারতে যায়।

শরিফুলের বুকে গুলির ক্ষত চিহ্ন রয়েছে। ময়না তদন্ত ছাড়া এখনই কিছু বলা যাবে না। আমরা বিষয়টা খতিয়ে দেখবো এবং লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে, তারপর তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মনজুর-ই-এলাহী জানান, গতকাল সকালে বিজিবির একটি দল নদীর পাশ দিয়ে যাওয়ার সময় নদীতে তার লাশ ভাসতে দেখে শার্শা থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ নিহতের লাশ ইছামতি নদী থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তবে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া এই মুহুর্তে কিছু বলা সম্ভব নয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।