ঢাকামঙ্গলবার , ৯ জুন ২০২০
আজকের সর্বশেষ খবর

ডা. জাফরুল্লাহর জন্য অনলাইন মেডিকেল বোর্ড গঠন


জুন ৯, ২০২০ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

চীফ প্রতিবেদকঃ করোনা ভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর ফুসফুসে গুরুতর সংক্রমণ হওয়ায় একটি অনলাইন মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এ বোর্ডে দেশি-বিদেশি চিকিৎসকরা রয়েছেন। ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা এখন পর্যন্ত অপরিবর্তিত। মঙ্গলবার বিকেল ৪টার দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ।

তিনি জানান, দুপুর দেড়টার দিকে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখে আসার পর তার চিকিৎসকরা এসব তথ্য জানিয়েছেন।মো. ফরহাদ বলেন, করোনা ও ফুসফুসে গুরুতর সংক্রমণজনিত কারণে একটি অনলাইন মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এ বোর্ডে দেশ-বিদেশের চিকিৎসকরা অংশ নিয়েছেন। তার সার্বিক অবস্থা স্থিতিশীল ও অক্সিজেন গ্রহণের মাত্রা আগের মতোই রয়েছে। তিনি খাবার খেতে পারছেন।

তিনি আরও বলেন, বোর্ড গঠনের কথা চিকিৎসকরা আজকেই আমাদেরকে জানিয়েছেন। নিশ্চয়ই আজকেই তারা বোর্ড গঠন করছে।

আগে গঠন করলে তো আগেই বলতো। এই বোর্ডে কতজন সদস্য রয়েছেন এবং কোন কোন দেশের চিকিৎসকরা রয়েছেন– এসব জানি না।

গত ২৫শে মে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হন। গত শুক্রবার থেকে তার শ্বাসকষ্ট বাড়ে। ওইদিন দুপুর থেকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে ডা. জাফরুল্লাহকে

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।