ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুরে ২১শ’ বস্তা চাল নিয়ে কার্গো উধাও

dailyvorerkhabor
এপ্রিল ২৯, ২০২০ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর নদী বন্দরের পুরান বাজার ঘাট থেকে ব্যবসায়ীদের ২১০০ বস্তা চাল নিয়ে একটি কার্গো উধাও হয়ে গেছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোর রাতে স্থানীয় ভূঁইয়ার ঘাটে এ ঘটনাটি ঘটে।
বিষয়টি চাঁদপুর চাল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ লিখিত আকারে চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উধাও হয়ে যাওয়া চালভর্তি ট্রলারের সন্ধান মেলেনি।
বাজার সূত্রে জানা যায়, ট্রান্সপোর্ট এর মাধ্যমে পাবনা নগরবাড়ি ঘাট থেকে পুরান বাজারের ৫ থেকে ৭ জন চাল ব্যবসায়ী তাদের চাহিদা অনুযায়ী কয়েক হাজার বস্তা চাল আমদানি করে। মিলন মাঝির কার্গোতে সেই চাল পুরান বাজার ঘাটে আনা হয়।
সোমবার কিছু মাল উঠানো হয়েছে। তারপর ব্যবসায়ীদের না জানিয়ে কার্গোটি রাতের অন্ধকারে ঘাট থেকে উধাও হয়ে যায়। মঙ্গলবার সকালে ঘাটে চালভর্তি কার্গোটি দেখতে না পেয়ে গদিঘর লেবার ও ব্যবসায়ীরা নিখোঁজ কার্গোটি খুঁজতে থাকে। কার্গোতে পরেশ মালাকার,মফিজ হাজী, রাজলক্ষ্মী ভান্ডারের শম্ভু সাহা,আনিছ বেপারী,মক্কা ট্রেডার্সসহ আরো কয়েকজন ব্যবসায়ির। ২ হাজার ১০০ বস্তা চাল ছিল।

কার্গোটির মালিক মতলব উঃ উপজেলার দশানির জনৈক এক ব্যক্তির বলে জানা যায়। ট্রান্সপোর্ট এর মাধ্যমে অপরিচিত কার্গোতে চাল দেওয়ার কারণে এই ঘটনাটি ঘটেছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মফিজ হাজী জানিয়েছেন। এ ব্যাপারে তারা চাঁদপুর চাল ব্যবসায়ী সমিতির মাধ্যমে থানায় লিখিত অভিযোগ করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।