ঢাকাশুক্রবার , ২৪ এপ্রিল ২০২০

দুস্থদের মাঝে কেন্দ্রীয় ছাত্রদল নেতার ত্রান বিতরণ


এপ্রিল ২৪, ২০২০ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ  দেশের চলমান মহামারী নোভেল করোনাভাইসের কারণে সবকিছু লকডাউন করা হয়েছে। এর মাঝে চরম সমস্যায় পড়েছে দিন-মুজুর ,হতদরিদ্র পরিবারগুলো।আর এরই মধ্যে তাদের পাশে দাঁড়াতে এবার স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় রাজনৈতিক সংগঠনগুলো ছাড়াও এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই। সদরপুর উপজেলা ও কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে শতাধিক দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়,।তাদের

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) ও ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস আজ ফরিদপুর সদরপুর উপজেলার চরমানাইর ইউনিয়নের চরবন্দরখোলা গ্রামে দের শতাধিক ত্রান সামগ্রী বিতরণ করেছেন আজ ।  এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বি এন পি নেতা হাওলাদার, আব্দুল শেখ,হারুন কাজী, সেচ্ছাসেবক দল নেতা বাবু মাতুব্বর ও ছাত্রদলের সফিক, আশিক সহ প্রমুখ। এসময় হত-দরিদ্র;দের মাঝে বিতরণ করা হয় ৫ কেজি চাল,১কেজি ডাল,১কেজি তেল,ও ১ টি করে সাবান  ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।