ঢাকাবৃহস্পতিবার , ১৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নিজ উদ্যোগে  খাদ্য সামগ্রী বিতরণ করে প্রসংশায় ভাসছেন রজব আলী

dailyvorerkhabor
এপ্রিল ১৬, ২০২০ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (বিশেষ) প্রতিনিধিঃ  দেশের চলমান মহামারী নোভেল করোনাভাইসের কারণে সবকিছু লকডাউন করা হয়েছে। এর মাঝে চরম সমস্যায় পড়েছে দিন-মুজুর ,হতদরিদ্র পরিবারগুলো ।  আর এরই মধ্যে তাদের পাশে দাঁড়াতে এবার স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় স্বেচ্ছসেবী সংগঠনগুলো ছাড়াও  এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন মানবতাপ্রেমী কিছু মানুষ।  তেমনি ভাবে এবার দিন-মজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পাবনার সাঁথিয়া থানার কৃতি সন্তান মোঃ রজব আলী। দেশের এই চলমান সংকট নিরসন দূর করার লক্ষে নিজ উদ্যোগে তার নিজ গ্রামের অসহায়দের মাঝে খাদ্য-সামগ্রী করেন তিনি।এসবের মধ্যে চাউল,ডাউল,পেঁয়াজ ও কাঁচামরিচ বিতরণ করা হয়।তার এ খাদ্য সামগ্রী চলমান দেশের মহামারী করোনাভাইরাস প্রতিরোধের লকডাউনের কারণে খাদ্য সংকটপুর্ণ পরিবারগুলোর একটু হলেও কাজে আসবে বলে মনে করে এলাকাবাসী।

 

এসময় তিনি বলেন, দেশের এই মহামারীর কারণে আমাদের দেশের দিন-মজুর ,হত-দরিদ্র মানুষগুলো খুবই কষ্টে দিন যাপন করছে,তাই আমি নিজ উদ্যোগে আমার নিজ এলাকা করমজা ৩ নং ওয়ার্ডের অর্ধশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ইনশাল্লাহ আমার সাধ্যের মধ্যে থেকে সবসময় দেশ ও দেশের মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।