ঢাকাশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ খবর

করোনাভাইরাস প্রতিরোধে ফরিদপুরে দিন মজুরদের মাঝে ত্রাণ দিয়েছে মহানগর যুবদল


এপ্রিল ৩, ২০২০ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (বিশেষ)প্রতিনিধিঃ  দেশের চলমান মহামারী নোভেল করোনাভাইসের কারণে সবকিছু লকডাউন করা হয়েছে। এর মাঝে চরম সমস্যায় পড়েছে দিন-মুজুর ,হতদরিদ্র পরিবারগুলো।আর এরই মধ্যে তাদের পাশে দাঁড়াতে এবার স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় রাজনৈতিক সংগঠনগুলো ছাড়াও এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই। ফরিদপুরে বিভিন্ন এলাকায় অসহায় দিনমজুর পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে  ফরিদপুর মহানগর যুবদল ।তাদের এই খাদ্য-সামগ্রী ও স্যানেটাইজ পেয়ে করোনাভাইরাস প্রতিরোধে দিন মজুরদের কিছুটা হলেও হোম কোয়ারেন্টিন মানার সহজ হবে বলে মনে করেন তারা ।

এই সময় উপস্থিত ছিলেন ফরিদপুর মহানগর যুবদল সভাপতি বেনজির আহমেদ তাবরিজ,সাধারণ সম্পাদক  আলী রেজওয়ান বিশ্বাস তরুন সহসভাপতি ভিপি ইউসুফ সাবেক জেলা ছাদলের সিনিয়র সহসভাপতি ভিপি সেলিম। মহানগর যুব নেতা আহমেদ মেহেদী হাসান রাজু। আরো উপস্থিত ছিলেন। ভিপি সেলিম, রানা রুবেল, তুষার,নিতাই রায়,শাহারিয়ার জাকির,মনা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।