ঢাকাবুধবার , ১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনাভাইরাস প্রতিরোধে ফরিদপুরে ছাত্রদলের জীবাণু নাশক স্প্রে প্রয়োগ

dailyvorerkhabor
এপ্রিল ১, ২০২০ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (বিশেষ)প্রতিনিধিঃ নোভেল করোনাভাইরাস প্রতিরোধে ফরিদপুরের বেশ কিছু এলাকায় জীবাণুনাশক স্প্রে করেছে ফরিদপুর জেলা ছাত্রদল।সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রন ও পরবর্তীতে যাতে করে এই মহামারী ভাইরাস অন্যদের মাঝে ছড়াতে না পারে সেজন্য এই স্প্রে প্রয়োগ করা হয়।জেলার প্রত্যান্ত এলাকার যেখানে ময়লা-আবর্জনার স্তূপ বেশি সেখানেই এই স্প্রে প্রয়োগ করা হয়।

এ বিষয়ে জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু সাংবদিকদের বলেন, দেশের চলমান মহামারী ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী খাদ্য-সামগ্রী বিতরণের পাশাপাশি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। অনুরুপভাবে আমরাও ফরিদপুর জেলার সকল উপজেলা,থানা,ইউনিয়ন সহ ছাত্রদরের ওয়ার্ড পর্যায় এই স্বেচ্ছাসেবীতায় অংশ গ্রংহ করে যাচ্ছি।

 

ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস বলেন, দেশের ক্লান্তিলগ্নে সবসময় ছাত্রদল পাশে থাকে ইনশাল্লাহ আমরাও এই অসময়ে ছাত্রদলের পক্ষে ফরিদপুরবাসীর কল্যানে কাজ করে যাব।

 

তাদের এই স্প্রে কতটুকও স্বাস্থ্য সম্মত এ বিষয়ে প্রশ্ন করলে “ ছাত্রদল নেতা ও “ জিয়া সাইবার ফোর্স” ফরিদপুর জেলা শাখার সভাপতি অনিক খাঁন জিতু বলেন,এই জীবাণু নাশক স্প্রেতে যাতে মানুষ সহ কোন পশুপাখির ক্ষতি না হয় সেজন্যও তারা পরামর্শ নিয়েই সেটা প্রয়োগ  করছেন।

 

এসময় উপস্থিত ছিলেন,ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু , ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, ফরিদপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক  মুজাম্মেল হোসেন মিঠু সহ আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মামুন রতন,অনিক আহম্মেদ, ইস্তিয়াক রশিদ ইস্তিক,অনিক খান জিতু, সহ আরও অনেকে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।