ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ খবর

হোম কোয়ারেন্টিনে রুনা লায়লা


মার্চ ২১, ২০২০ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ হোম কোয়ারেন্টিনে আছেন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। ঢাকার আসাদ অ্যাভিনিউতে নিজ বাড়িতে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে আছেন তিনি। দেড় মাস লন্ডনে থাকার পর ১৬ই মার্চ দুপুরে ঢাকায়  ফেরেন এই সংগীতশিল্পী। ১৪ দিনের হোম  কোয়ারেন্টিনে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এ মাসের ২৭ তারিখ এবং এপ্রিলে দুটি  স্টেজ শো করার কথা ছিল রুনা লায়লার। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এসব শো বাতিল করেছেন তিনি। এ বিষয়ে রুনা লায়লা বলেন, আমি যেহেতু দেশের বাইরে লম্বা সময় ধরে ছিলাম, তাই নিজে থেকে হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের দেশের অনেকে এখনো করোনাভাইরাসের ভয়াবহতার বিষয়টা বুঝতে পারছে না।

সারা পৃথিবীতে এই করোনাভাইরাস কতটা ভয়াবহ আকার ধারণ করেছে, তা আমরা কিন্তু দেখছি। আমাদের দেশেও কী হবে, তা আমরা বুঝতে পারছি না। আমাদের সবাইকে করোনাভাইরাস নিয়ে সাবধান থাকতে হবে। আমার মধ্যে কিন্তু করোনার কোনো উপসর্গ ছিল না। দেশের বাইরে ছিলাম বলে নিজে থেকে  হোম কোয়ারেন্টিন বেছে নিয়েছি। আমি চাই, মানুষ সচেতন হোক। আমাদের সবাইকে যে কোনো সমাবেশ, জনসমাগম এড়িয়ে চলতে হবে। কোনো আড্ডায় যাওয়া চলবে না।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।