ঢাকাসোমবার , ১৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যা ঘটছে সরকার তা প্রকাশ করছে না: রিজভী

dailyvorerkhabor
মার্চ ১৬, ২০২০ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজবী াভিযোগ করে বলেছেন, সার্বিক পরিস্থিতি আমরা যেটুকু বুঝেছি, যা ঘটছে সরকার তা প্রকাশ করছে না। মানুষকে সচেতন করা সরকারের প্রধান দায়িত্ব। আমরা বিরোধী দল বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। কিন্তু পদক্ষেপ গ্রহণ করবে তো সরকার। মানুষকে সচেতন করবে সরকার।
সোমবার বিকালে রাজধানীর বনানী সুপার মার্কেট এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।
রিজভী আহমেদ বলেন, সত্য কথা বলার জন্য সাংবাদিকদেরকে নির্যাতন করা হচ্ছে। সত্য লেখার কারণে মানবজমিনের সম্পাদক মতিউর রহমানের মত সাংবাদিকের নামে মামলা দিচ্ছে। আরিফের মতো সাংবাদিক মধ্যরাতে দরজা ভেঙ্গে ঘরে নিয়ে এসে নির্যাতন করছেন।

এই কাজগুলো তো খুবই করে করতে পারে। কিন্তু করোনা নিয়ে রাষ্ট্রের যে দায়িত্ব সেই দায়িত্ব ঠিকভাবে পালন করছে না।
রিজভী বলেন, বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দি করে রেখেছে সরকার। তিনি জামিনযোগ্য হওয়া সত্বেও সরকারের নির্দেশে তাকে জামিন দেয়া হচ্ছে না। বেগম খালেদা জিয়াকে কষ্ট দিবেন, মানুষদেরকে, সাংবাদিকদেরকে কষ্ট দিবেন কিন্তু করোনাভাইরাস নিয়ে সরকারের দায়িত্ব পালন করবেন না। দেশের পরিস্থিতি যে ভয়াবহ সেটাও তারা গোপন করছে।
এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ফরহাদ হালিম ডোনার, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন মামুন, ছাত্র দলের সাবেক নেতা আহসান ঊদ্দিন খান শিপন, ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।